মাইক্রোসফট ওয়ার্ড, এক্সেল, পাওয়ারপয়েন্ট শিখুন - Graphic School BD

ডিভিডি প্যাকেজ

মাইক্রোসফট ওয়ার্ড, এক্সেল, পাওয়ারপয়েন্ট, এক্সেস- ২০১৬ ডিভিডি

৳ 990.00৳ 500.00
MS-Office-2016-website-banner

Course Overview

বর্তমান যুগ আসলে কম্পিউটারের যুগ। কম্পিউটারের ব্যবহার নেই এমন কোনো কিছুই খুঁজে পাওয়া অসম্ভব। যারা মোটামুটি কম্পিউটার নিয়ে একটু অভিজ্ঞ তারা অবশ্যই মাইক্রোসফট অফিস-এর নাম শুনেছেন। মাইক্রোসফট অফিস বর্তমান যুগে এমন একটি সফটওয়্যার যেটা জানা সবার জন্যই প্রয়োজন। যদি বিস্তারিতভাবে মাইক্রোসফট অফিস সম্পর্কে না জানেন তাহলে এর গুরুত্ব আপনি সহজে বুঝতে পারবেন না। তাহলে চলুন জেনে নেই মাইক্রোসফট অফিস সম্পর্কে>>>

মাইক্রোসফট অফিসঃ মাইক্রোসফট অফিস মূলত একটি কম্পিউটার প্রোগ্রামিং সফটওয়্যার। এই সফটওয়্যারটি তৈরি করেছে বিশ্ববিখ্যাত মাইক্রোসফট কর্পোরেশন। মাইক্রোসফট অফিস কয়েকটি সফটওয়্যার নিয়ে তৈরি হওয়ার কারনে একে মাইক্রোসফট প্যাকেজও বলা হয়ে থাকে। মাইক্রোসফট অফিস-এর ভিতরে মাইক্রোসফট ওয়ার্ড, মাইক্রোসফট এক্সেল, মাইক্রোসফট পাওয়ারপয়েন্ট, মাইক্রোসফট অ্যাক্সেস সহ অনেক অ্যাপলিকেশন রয়েছে। কিন্তু মাইক্রোসফট ওয়ার্ড, মাইক্রোসফট এক্সেল, মাইক্রোসফট পাওয়ারপয়েন্ট ও মাইক্রোসফট অ্যাক্সেস সব ক্ষেত্রে বেশি দরকার পরে। এখন আপনি প্রশ্ন করতে পারেন এই অ্যাপলিকেশনগুলো কি? অ্যাপলিকেশনগুলো কি কি কাজে লাগতে পারে?

চলুন ধারাবাহিক ভাবে জেনে নেই অ্যাপলিকেশন সম্পর্কে>>>

  • মাইক্রোসফট ওয়ার্ডঃ মাইক্রোসফট ওয়ার্ড হচ্ছে সারা বিশ্বব্যাপী ব্যবহৃত একটি বহুল আলোচিত এবং জনপ্রিয় ওয়ার্ড প্রোসেসিং প্রোগ্রাম। ডেস্কটপ এ প্রকাশনা উপযোগী কার্যাবলী সম্পাদনের জন্য মাইক্রোসফট ওয়ার্ড প্রোগ্রামটি ইতোমধ্যে কম্পিউটার ব্যবহারকারীদের কাছে কিংবদন্তী প্রোগ্রামে পরিনত হয়েছে। চিঠিপত্র লেখা, অফিসিয়াল কাজে, দলিল-দস্তাবেজের কাজ প্রকাশনা সংক্রান্ত যাবতীয় কাজ-কর্মের জন্য আজকাল কম্পিউটার প্রোসেসিং প্রোগ্রাম মাইক্রোসফট ওয়ার্ড ব্যবহার কার হয়। গ্রাফিক্যাল ইন্টারফেস ভিত্তিক এ প্রোগ্রামে সুদৃশ্য ফিচার ও উইজার্ড সমূহ ব্যবহার করে সহজেই পছন্দ মত ডেক্সটপ কার্যাবলী সম্পাদন করা যায়। একটি চিঠি লিখতে বা ইমেজের সঙ্গে একটি রিপোর্ট তৈরি করতে চান? মাইক্রোসফ্ট ওয়ার্ড ব্যবহার করা সেজন্য সঠিক সফটওয়্যার।

 

  • মাইক্রোসফট এক্সেলঃ মাইক্রোসফট এক্সেল মাইক্রোসফট অফিস-এর অনেক গুরুত্বপূর্ণ একটি অ্যাপলিকেশন। হিসাব ও নিরীক্ষা কার্যক্রম সুচারুভাবে করা যায় মাইক্রোসফট এক্সেল ব্যবহার করে। এক্সেলে আছে সব ধরনের গাণিতিক সূত্র ও তথ্য বিন্যাস সুবিধা। তালিকা তৈরি করা যায় বিভিন্ন কাজের ধারা নিয়েও। এক কথায়, এক্সেল জানা থাকলে যেকোনো প্রতিষ্ঠানের হিসাব-নিকাশের কাজ দ্রুত করে ফেলা সম্ভব। একটি ব্যবসার ব্রোশিওর বা লেআউট নথি তৈরি করতে চান? আপনি এমএস এক্সেল ব্যবহার করতে পারেন।

 

  • মাইক্রোসফট পাওয়ারপয়েন্টঃ বিভিন্ন ধরনের প্রেজেন্টেশনের জন্য ব্যবহার করা হয় মাইক্রোসফট পাওয়ার পয়েন্ট। কেবল অফিস-আদালতেই নয়, ভবিষ্যতে লেখাপড়ার ক্ষেত্রেও (যেমন অ্যাসাইনমেন্ট প্রেজেন্টেশন) দারুণভাবে কাজে লাগবে মাইক্রোসফট পাওয়ার পয়েন্ট। এই সফটওয়্যারের মাধ্যমে গ্রাফিক, মাল্টিমিডিয়া ও টেক্সটের সমন্বয়ে যেকোনো প্রেজেন্টেশন উপস্থাপন করা যায়। আর প্রেজেন্টেশন ভালো হওয়া মানেই অন্যদের চেয়ে নিজেকে এগিয়ে রাখা।

 

  • মাইক্রোসফট অ্যাক্সেসঃ মাইক্রোসফট একসেস হলো উইন্ডোজ ভিত্তিক জনপ্রিয় একটি শক্তিশালী রিলেশনাল ডাটাবেস ম্যানেজমেন্ট সিষ্টেম বা প্রোগ্রাম। এর বিশেষ সুবিধা হলো প্রোগ্রামিং সম্পর্কে কোন ধারণা ছাড়াই খুব সহজেই শক্তিশালী আকর্ষনীয় এপ্লিকেশন তৈরি করা যায়। সংখ্যার হিসাব করতে এবং ক্লায়েন্টের ডাটাবেসের প্রক্রিয়া করতে MS অ্যাক্সেস ব্যবহার করতে পারেন। একসেস ডেটাবেজে এক বা একাধিক টেবিল ছাড়াও কোয়েরি, ফর্ম, রিপোর্ট, ম্যাক্রো, মডিউল ইত্যাদি থাকতে পারে। বর্তমানে একসেস ডেটাবেস একটি সর্বজনীন ডেটাবেস সিস্টেম বা প্রোগ্রাম হিসেবে বহুল জনপ্রিয়তা লাভ করেছে।

কম বেশি সবাই মাইক্রোসফট অফিস নিয়ে মোটামুটি ধারনা পেয়ে গেলেন। কিন্তু আপনার মনে প্রশ্ন উদিত হতে পারে যে, আপনি মাইক্রোসফট অফিস শিখে কি করবেন? হ্যাঁ আপনার মনে এই প্রশ্ন ঠিকই জাগতে পারে। তাহলে চলুন আপনার এই প্রশ্নের উত্তর জানা যাক>>>

বর্তমান পেক্ষপট অনুযায়ী ব্যক্তিগত, অর্থনৈতিক, রাজনৈতিক, পারবারিক, সামাজিক, অফিস-আদালত ইত্যাদি কর্মক্ষেত্রে এই মাইক্রোসফট অফিস খুব দরকার এবং গুরুত্বপূর্ণ। এখন যারা ল্যাপটপ ও কম্পিউটার ব্যবহার করে তাদের মাইক্রোসফট অফিস আরো বেশি দরকার।

যারা বিভিন্ন অফিসে কর্মরত, স্কুল কলেজের ছাত্র, কম্পিউটার নিয়ে তেমন কিছু কাজ করতে পারেন না তারাও মাইক্রোসফট অফিস শিখে কিছু আয় করতে পারেন।

আসলে আমি মনে করি যে মেয়েরা কম্পিউটার জগত থেকে ইনকাম করতে চান তাদের জন্য মাইক্রোসফট অফিস শেখা খুব বুদ্ধিমানের কাজ হবে। কারণ আমাদের দেশের মেয়েরা সবচেয়ে বেশি অবহেলিত। তার মধ্যে ইসলাম মেয়েদের বাহিরে কাজ করতে নিষেধ করেছে। বিভিন্ন বাধার কারণে তারা তাদের মেধাকে কাজে লাগাতে পারছেনা। কিন্তু আধুনিক যুগের প্রত্যাবর্তনের কারণে মেয়েরাও অনেক এগিয়ে। আর তারাও ধরে ও বাহিরে কাজ করছে বিনা বাধায়। তারাও পুরুষদের কাঁধে কাঁধ মিলিয়ে কাজ করতে পারছে। মেয়েরা যে আজকে এতো দূরে এগিয়ে এসেছে তার মুলে রয়েছে আধুনিক যুগের আধুনিক প্রযুক্তি। আর আজকে যে যে মেয়েরা সফলতার শীর্ষে তারা অনেকেই কম্পিউটার নিয়ে কাজ করে এগিয়ে এসেছে। আর তাদের অধিকাংশ নারী বিভিন্ন কিছু লেখা লেখি, বা কেউ কেউ ফ্রিল্যান্সিং করছে। এখন যে কেউ বলতে পারে মেয়েরা মাইক্রোসফট অফিস শিখে কি কি করতে পারে? এই উত্তরে আমি বলতে পারি, মাইক্রোসফট অফিস আপনি যে যে কাজ করতে পারবেন , মাইক্রোসফট অফিস শিখে একটা নারীও সেই সেই কাজ করতে পারবে। তাহলে চলুন জেনে নেই মাইক্রোসফট অফিস শিখে কি কি কাজ করতে পারা যায়>>>

ডাটা এন্ট্রিঃ সাধারণ ভাবে বলা যায় কোন তথ্যকে নির্ধারিত ফরমেটে নিয়মানুযায়ী সাজানোকে ডাটা এন্ট্রি বলে। অনেকে প্রশ্ন করতে পারেন- কি ধরনের ডাটা এন্ট্রি করে টাকা উপার্জন করা সম্ভব? হ্যাঁ, অনেক ধরনের ডাটা এন্ট্রি করার মাধ্যমে টাকা উপার্জন করা যায়। যেমন ধরুন, ভোটার লিষ্টের ডাটা কম্পিউটারে এন্ট্রিকরন, কোন দেশের অর্থনৈতিক ডাটা এন্ট্রিকরন, একটি অফিসের কর্মকর্তাদের ডাটা এন্ট্রি ইত্যাদি। আপনি যদি মাইক্রোসফট অফিস ভালভাবে আয়ত্ত করতে পারেন তাহলে আপনার জন্য এই কাজ অনেক সহজ হবে।

আর্টিকেল রাইটিং: আর্টিকেল বা কনটেন্ট রাইটিং হচ্ছে অনেকটা সাংবাদিকতার ন্যায়। সাংবাদিকগণ যেমন সাংবাদিকতা করে টাকা উপার্জন করতে পারেন, ঠিক তেমনি আপনিও অনুচ্ছেদ লিখে তা অনলাইনে জমা দেয়ার মাধ্যমে টাকা উপার্জন করতে পারবেন। প্রার্থক্য হচ্ছে সাংবাদিকগণ সংবাদ সংগ্রহের জন্য একটি এলাকা বা অঞ্চলে গিয়ে সংবাদ সংগ্রহ করতে হয় আর আপনি ঘরে বসেই নিজের আবেগ-অনুভূতি থেকে আর্টিকেল তৈরি করতে পারবেন। সে জন্য আপনাকে ইংরেজীতে মোটা-মুটি পারদর্শী হতে হবে তবে ইংরেজী ভাষায় পিএইচডি কিংবা অনার্স অথবা মাষ্টাসের প্রয়োজন নেই। কারণ বাংলা আর্টিকেল শুধুমাত্র বাংলাদেশী পত্রিকাতে ছাপানো যাবে, আন্তর্জাতিক পত্রিকায় নয়। আন্তর্জাতিক পত্রিকায় ছাপানোর জন্য ইন্টারন্যাশনাল ভাষাই ব্যবহার করতে হবে।

কপি পেস্ট জবঃ আপনি যদি হয়ে থাকেন, ছাত্র, অবসর প্রাপ্ত, বেকার অথবা আপনি যদি এক্সট্রা ইনকাম করার জন্য কিছু সহজ কাজ খুঁজে থাকেন, তাহলে কপি পেস্ট জব আপনার জন্য সবচেয়ে ভালো আয়ের উৎস। যদি আপনার বাড়িতে একটি কম্পিউটার, দ্রুত লেখার অভিজ্ঞতা এবং ইন্টারনেট কানেকশন থাকে, তাহলে ঘরে বসে খুব সহজেই আপনি কপি-পেস্টের কাজটি করতে পারবেন।

রাইটিং ওয়ার্কঃ রাইটিং ওয়ার্ক মানে কোনো কিছু নিয়ে লেখালেখি করা। আর যে লেখালেখি করে তাকে আমরা লেখক বলে থাকি।  এ কারনে আপনার মনে হতে পারে লেখক হতে হলে আপনাকে অনেক বই লিখতে হবে এবং সেগুলো যথাযথ ভাবে প্রকাশ করে পাঠকের কাছে পৌছাতে হবে। কিন্তু আপনি যদি ইন্টারনেটে লেখা লেখি করেন তাহলে আপনাকে এতো কিছু করতে হবে না। একজন ফ্রিল্যান্সার লেখক মানে এরকম কিছু না, যে শুধু বই লেখবে এবং সেগুলো প্রকাশ করবে। আপনার কাজের জন্য রয়েছে বিশাল এক ক্ষেত্র।

ওয়েব সাইটে কনটেন্ট লেখাঃ আপনি বিভিন্ন বিষয়ে আর্টিকেল লিখতে পারেন, ব্লগ বা ফোরামের জন্য পোস্ট লিখতে পারেন, বিভিন্ন ওয়েব সাইটের পেইজের কন্টেন্ট লিখে দিতে পারেন, প্রডাক্টের রিভিউ দিতে পারেন কিংবা যে কোন টেকনিক্যাল ডকুমেন্ট বা আরো কিছুই আপনি লিখতে পারবেন। আমরা যদি কাজের জন্য বিশ্বসেরা ওয়ার্কিং প্লাটফর্মগুলো দেখি তাহলে দেখবো আমাদের ধারনাতীত নিবন্ধধিত রাইটার রয়েছে সেখানে। আর কাজের ক্ষেত্র তো ব্যাপক।

যদি আপনি মাইক্রোসফট অফিস শিখে থাকেন তাহলে উপরে উল্লেখিত কাজ থেকে শুরু করে অনেক ধরনের কাজ খুব সহজেই করতে পারবেন।

এখন আপনার অবশ্যই মাইক্রোসফট অফিস শেখার আগ্রহ জেগেছে। কিন্তু আপনি কোথায় থেকে শিখবেন? যেকোনো বিষয় শিখতে হলে উক্ত বিষয় প্রশিক্ষণের প্রতিষ্ঠানে ভর্তি হতে হয়। তার পরে সেখান থেকে আপনি কিছু শিখতে পারবেন। ঠিক মাইক্রোসফট অফিসও একই রকমের। আপনি যদি মাইক্রোসফট অফিস শিখতে চান তাহলে যে প্রতিষ্ঠানে যোগাযোগ করতে হবে। বর্তমানে অনেক প্রতিষ্ঠানেই মাইক্রোসফট অফিস শিখানো হচ্ছে। অনেকে প্রতিষ্ঠানগুলোতে ভর্তি হয়ে হয়ে হাজার হাজার টাকা নষ্ট করছে। কিন্তু ভালভাবে শিখতে পারছে কয় জন? আসলে এই বিষয়গুলো শিখতে গেলে শুধু টাকা নয় আপনার ভালো গাইডলাইন থাকতে হবে।

আমাদের গ্রাফিক স্কুল অব বাংলাদেশ দেশ জুড়ে ডিভিডির প্যাকেজের মাধ্যমে সবাইকে দিয়ে আসছে আমাদের সর্বোত্তম সব সুবিধা ও ভালো গাইডলাইন। যেনো যেকোনো শিক্ষার্থী তার নিজের মতো করে মাইক্রোসফট অফিস সম্পর্কে ভাল ভাবে বুঝতে পারে, শিখতে পারে এবং মাইক্রোসফট অফিস কাজে ব্যবহার করতে পারে।

আসুন এক নজরে দেখে নিন আমাদের মাইক্রোসফট অফিসের ডিভিডিতে কি কি আছে>>>

প্যাকেজে থাকবে মাইক্রোসফট ওয়ার্ড, এক্সেল, অ্যাক্সেস ও পাওয়ার পয়েন্ট। এর মোট ১৯৩টি ভিডিও টিউটোরিয়াল। টিউটোরিয়াল গুলো একদম লেটেষ্ট ভার্সন দিয়ে তৈরি করা। সুন্দর এবং সাবলিল বাংলা ভাষায় সব কিছু বুঝানো আছে। প্রতিটি মেনু, সাব মেনুর বিবরনসহ অত্যাধুনিক নিয়মে বিভিন্ন প্রজেক্ট দেখানো আছে। এগুলো দেখে আপনি সহজেই মাইক্রোসফট অফিস এক্সপার্ট হতে পারবেন ইনশাআল্লাহ্‌। আপনি যদি আগের ভার্সনে কাজ জেনে থাকেন তাহলেও আমাদের ডিভিডি নিতে পারবেন। কারন সময়ের সাথে সাথে নিজেকে আপডেট করতে হয়।

কিভাবে এই ডিভিডি হাতে পাবো?

১> এই ডিভিডি হাতে পেতে হলে আপনাকে প্রথমে অর্ডার করতে হবে। কারণ আমাদের ডিভিডি বাজারে বিক্রয় করা হয়না। অর্ডার করলে আমরা আপনাকে কুরিয়ার সার্ভিস অথবা হোমডেলিভারি পাঠিয়ে দিবো। অর্ডার করতে কল করতে পারেন অথবা নিচের অর্ডার ফরম পূরণ করলে ও আপনাকে গ্রাফিক স্কুলের যেকোন একজন বিক্রয় প্রতিনিধি কল করে অর্ডার সম্পন্ন করে নিবে এবং আপনাকে ডিভিডি পাঠিয়ে দিবে। এরপরে www.GraphicSchoolBD.com এ আপনাকে রেজিস্ট্রেশন করে লগইন করলে এইডিভিডিতে থাকা সকল ভিডিও দেখতে পাবেন এবং ডাউনলোড করতে পারবেন। গ্রাফিক স্কুল থেকে যখন কোন নতুন ভিডিও পাবলিশ করা হবে বা নতুন ভার্সনের ভিডিও পাবলিশ করা হবে সেসব ভিডিও আপনি আপনার অ্যাকাউন্ট থেকে তখন ফ্রীতেই দেখতে পাবেন। তার জন্য কোন অতিরিক্ত টাকা দিতে হবেনা। তারমানে হচ্ছে আপনি একবার আমাদের ভিডিও প্যাকেজ কিনলে সেটার আপডেট আপনার অ্যাকাউন্ট এর মাধ্যমে সারা জীবন পাবেন। আমরা এই সুযোগ দিচ্ছি কারণ প্রতি বছর নতুন নতুন ভার্সন পরিবর্তন হয় এবং ফ্রীলান্সিং এ অনেক পরিবর্তন আশে সেগুলো যেন আপনারা খুব সহজে পেতে পারেন।

২> আপনি অনলাইনের মাধ্যমেও আমাদের এই ভিডিও টিউটোরিয়ালগুলো পেতে পারেন। আপনি নিচের অর্ডার ফরম পূরণ করলে আমাদের একজন বিক্রয় প্রতিনিধি আপনাকে কল করবে এবং আপনি তার সঙ্গে কথা বলে বিকাশ/রকেটের মাধ্যমে পেমেন্ট করে দিলে উনি সঙ্গে সঙ্গে আপনার ইমেইল দিয়ে অ্যাকাউন্ট একটিভ করে ফেলবে এবং আপনার মোবাইলেও ইমেইলে অ্যাকাউন্ট এর আইডি এবং পাসওয়ার্ড যাবে। তারপর আপনি www.GraphicSchoolBD.com-এ আপনার আইডি এবং পাসওয়ার্ড দিয়ে লগইন করে তখনই ভিডিও দেয়া শুরু করতে পারবেন এবং ডিভিডিতে থাকা সকল ফাইল ওই অ্যাকাউন্ট থেকে ডাউন লোড করেও নিতে পারবেন। এটার মাধ্যমে আপনি যেকোন জায়গা থেকে যখন ইচ্ছা তখন ডিভিও দেখতে পারবেন।

এই ডিভিডি প্যাকেজের মূল্য কত?

“মাইক্রোসফট অফিস ২০১৬” এই ডিভিডি প্যাকেজের মূল্য ৫০০ টাকা।

ডিভিডি অর্ডার করার আগে আমাদের ফ্রী ভিডিও গুলো দেখে নিন। নিচের দিকে ফ্রী ভিডিও পাবেন।

অর্ডার করতে কল করুনঃ 01846-700700, 01847-300100

Course Features

  • Lectures193
  • Quizzes0
  • Duration23 hour
  • Skill levelall
  • LanguageBengali
  • Re-take courseN/A
  • MS Word 2016  এই প্যাকেজে ওয়ার্ডের সর্বমোট ৮৩ টি ভিডিও টিউটোরিয়াল আছে। 0/83

    • MS Word : 01. Introduction
    • MS Word : 02. File Ribbon (New, Open, Save)
    • MS Word : 03. Fonts
    • MS Word : 04. Font Style
    • MS Word : 05. Font Color
    • MS Word : 06. Text Effects and Typography
    • MS Word : 07. Font Install
    • MS Word : 08. Bijoy Bangla Typing
    • MS Word : 09. Avro Bangla Typing
    • MS Word : 10. Copy Cut Paste
    • MS Word : 11. Change Case
    • MS Word : 12. Format Painter
    • MS Word : 13. Clear Formatting
    • MS Word : 14. Paste Special
    • MS Word : 15. Text Align
    • MS Word : 16. Line and Paragraph Spacing
    • MS Word : 17. Bullets and Numbering
    • MS Word : 18. Paragraph Indent
    • MS Word : 19. Shading
    • MS Word : 20. Borders
    • MS Word : 21. Sort
    • MS Word : 22. Text Styles
    • MS Word : 23. Find Replace and Select
    • MS Word : 24. Pages
    • MS Word : 25. Table Create
    • MS Word : 26. Table Design
    • MS Word : 27. Table Marge and Split
    • MS Word : 28. Table Alignment
    • MS Word : 29. Table Repeat Header Rows
    • MS Word : 30. Convert Table to Text
    • MS Word : 31. Table Formulas
    • MS Word : 32. Insert Picture
    • MS Word : 33. Picture Format
    • MS Word : 34. Online Picture
    • MS Word : 35. Shapes
    • MS Word : 36. Creating a Waving Flag Shape
    • MS Word : 37. Smart Art
    • MS Word : 38. Chart
    • MS Word : 39. Screenshot
    • MS Word : 40. Wikipedia
    • MS Word : 41. Online Video
    • MS Word : 42. Link Document
    • MS Word : 43. Bookmark
    • MS Word : 44. Cross Reference
    • MS Word : 45. Header Footer
    • MS Word : 46. Page Number
    • MS Word : 47. Text box
    • MS Word : 48. Wordart
    • MS Word : 49. Drop Cap
    • MS Word : 50. Equation
    • MS Word : 51. Symbol
    • MS Word : 52. Themes
    • MS Word : 53. Watermark
    • MS Word : 54. Page Color and Border
    • MS Word : 55. Page Layout
    • MS Word : 56. Table of Contents
    • MS Word : 57. Footnote Endnote
    • MS Word : 58. Mail Merge
    • MS Word : 59. Envelops
    • MS Word : 60. Wordcount
    • MS Word : 61. Spelling and Grammar Check
    • MS Word : 62. Comment
    • MS Word : 63. View Ribbon
    • MS Word : 64. Macro
    • MS Word : 65. Templates
    • MS Word : 66. Protect Document
    • MS Word : 67. Print Document
    • MS Word : 68. Customize Ribbon
    • MS Word : 69. MS Word Shortcut Key
    • MS Word : 70. Ms Word Tips and Tricks
    • MS Word : 71. Project-1 Basic Invoice 1
    • MS Word : 72. Project-2 Table Invoice 2
    • MS Word : 73. Project-3 Table Invoice 3
    • MS Word : 74. Project-4 Table Invoice 4
    • MS Word : 75. Project-5 Advance Table Invoice 1
    • MS Word : 76. Project-6 Advance Table Invoice 2
    • MS Word : 77. Project-7 Text Box Invoice
    • MS Word : 78. Project-8 Advance Invoice
    • MS Word : 79. Project-9 Shape Invoice
    • MS Word : 80. Project-10 Advance Shape Invoice
    • MS Word : 81. Project-11 Cover Design
    • MS Word : 82. Project-12 Basic CV Making
    • MS Word : 83. Project-13 Advance CV Making
  • MS Excel 2016  এই প্যাকেজে এক্সেলের সর্বমোট ৫০ টি ভিডিও টিউটোরিয়াল আছে। 0/50

    • MS Excel : 01. Interface
    • MS Excel : 02. Row Collumn Cell
    • MS Excel : 03. Cell Intro
    • MS Excel : 04. File Ribbon
    • MS Excel : 05. Home Ribbon-Font
    • MS Excel : 06. Home Ribbon Cut Copy Paste
    • MS Excel : 07. Home Ribbon Paste Special
    • MS Excel : 08. Home Ribbon Format Painter
    • MS Excel : 09. Home Ribbon Text Align
    • MS Excel : 10. Home Orientation
    • MS Excel : 11. Home Ribbon Marge
    • MS Excel : 12. Home Ribbon Wrap Text
    • MS Excel : 13. Cells (Insert Delete Hide)
    • MS Excel : 14. Home Ribbon Number
    • MS Excel : 15. Home Ribbon Fill
    • MS Excel : 16. Home Ribbon Sort
    • MS Excel : 17. Home Ribbon Clear
    • MS Excel : 18. Home Ribbon Conditional Formating
    • MS Excel : 19. Home Ribbon Conditional Formating-2
    • MS Excel : 20. Home Ribbon Filter
    • MS Excel : 21. Home Ribbon Find and Replace
    • MS Excel : 22. Home Ribbon Format as Table
    • MS Excel : 23. Home Ribbon Auto Sum
    • MS Excel : 24. Insert Ribbon Charts
    • MS Excel : 25. Insert Ribbon Illustration Section
    • MS Excel : 26. Insert Ribbon Link
    • MS Excel : 27. Insert Ribbon Text Section
    • MS Excel : 28. Insert Ribbon Equation and Symbol
    • MS Excel : 29. Insert Ribbon Pivot Table
    • MS Excel : 30. Insert Ribbon Spark Lines
    • MS Excel : 31. Page Layout Themes
    • MS Excel : 32. Page Layout
    • MS Excel : 33. Formula Ribbon
    • MS Excel : 34. Data Ribbon and Data Validation
    • MS Excel : 35. Review Ribbon
    • MS Excel : 36. Useful Formulas
    • MS Excel : 37. View Ribbon
    • MS Excel : 38. Bijoy Bangla Typing
    • MS Excel : 39. Tips and Tricks-1
    • MS Excel : 40. Tips and Tricks-2
    • MS Excel : 41. Tips and Tricks-3
    • MS Excel : 42. V Lookup
    • MS Excel : 43. Project 1- Pass Fail
    • MS Excel : 44. Project 2- Marksheet
    • MS Excel : 45. Project 3- Age Calculator
    • MS Excel : 46. Project 4- Interest
    • MS Excel : 47. Project 5- Electric Bill
    • MS Excel : 48. Project 6- Salary Sheet 1
    • MS Excel : 49. Project 7- Salary Sheet 2
    • MS Excel : 50. Project 8- Salary Sheet 3
  • MS Powerpoint 2016  এই প্যাকেজে মাইক্রোসফট পাওয়ারপয়েন্ট এর সর্বমোট ৩০ টি ভিডিও টিউটোরিয়াল আছে। 0/30

    • MS PowerPoint : 01. PowerPoint Introduction
    • MS PowerPoint : 02. Home Ribbon
    • MS PowerPoint : 03. Insert Ribbon
    • MS PowerPoint : 04. Design Ribbon
    • MS PowerPoint : 05. Transition Slides
    • MS PowerPoint : 06. Animation Ribbon
    • MS PowerPoint : 07.Slide Show Ribbon
    • MS PowerPoint : 08. Review Ribbon
    • MS PowerPoint : 09. View Ribbon
    • MS PowerPoint : 10. Templets
    • MS PowerPoint : 11. Project 1 Basic Presentation
    • MS PowerPoint : 12. Project 2 Image Presentation
    • MS PowerPoint : 13. Project 3 Create Infographic Element
    • MS PowerPoint : 14. Project 4 Spinning Object
    • MS PowerPoint : 15. Project 5 Shapes Style Image
    • MS PowerPoint : 16. Project 6 How to Add Animation
    • MS PowerPoint : 17. Project 7 Slide Linking
    • MS PowerPoint : 18. Project 8 Use Shapes
    • MS PowerPoint : 19. Project 9 Use Shapes 2
    • MS PowerPoint : 20. Project 10 Screen Record
    • MS PowerPoint : 21. Project 11 How to Make Intro
    • MS PowerPoint : 22. Project 12 How to Make Intro 2
    • MS PowerPoint : 23. Project 13 How to Make Video
    • MS PowerPoint : 24. Project 14 Text Animation
    • MS PowerPoint : 25. Project 15 Infographic Animation
    • MS PowerPoint : 26. Project 16
    • MS PowerPoint : 27. Project 17
    • MS PowerPoint : 28. Project 18
    • MS PowerPoint : 29. Project 19
    • MS PowerPoint : 30. How to Save Presentation
  • (মাইক্রোসফট এক্সেস ২০১৬)  এই প্যাকেজে মাইক্রোসফট এক্সেস এর সর্বমোট ৩০ টি ভিডিও টিউটোরিয়াল আছে। 0/30

    • MS Access : 01. MS Access Intro
    • MS Access : 02. Microsoft Access Interface Intro
    • MS Access : 03. How to create a database
    • MS Access : 04. How To Create A Table Part 1
    • MS Access : 05. How To Create A Table Part 2
    • MS Access : 06. Field Properties Part 1
    • MS Access : 07. Field Properties Part 2
    • MS Access : 08. Field Properties Part 3
    • MS Access : 09. Validation Rule
    • MS Access : 10. What Is Primary Key
    • MS Access : 11. Table Relationship Part 1
    • MS Access : 12. Table Relationship Part 2
    • MS Access : 13. Form Design Part 1
    • MS Access : 14. Form Design Part 2
    • MS Access : 15. Form Design Part 3
    • MS Access : 16. What Is Query
    • MS Access : 17. Wildcard Characters
    • MS Access : 18. Update Query
    • MS Access : 19. Append Query
    • MS Access : 20. Make Table Query
    • MS Access : 21. Delete Query
    • MS Access : 22. Non-Action Query
    • MS Access : 23. Macro
    • MS Access : 24. Report Design
    • MS Access : 25. File Export and Import
    • MS Access : 26. Project- ID Card Design
    • MS Access : 27. Project- Age Calculator
    • MS Access : 28. Project- Calculator Design
    • MS Access : 29. Project- Marksheet Design
    • MS Access : 30. Project-Retail Shop Project

Order Now

Billing Details

Additional Information

ProductTotal
মাইক্রোসফট ওয়ার্ড, এক্সেল, পাওয়ারপয়েন্ট, এক্সেস- ২০১৬ ডিভিডি ৳ 500.00 | ৳ 990.00
Courier Service Charge ৳ 0
Total ৳ 500.00
Cash On Delevery
Online Payment

Facebook Comment

Related Course