এ্যাডভান্স গ্রাফিক ডিজাইন - প্রজেক্ট ডিভিডি (Pre-Order) - Graphic School

ডিভিডি প্যাকেজ

এ্যাডভান্স গ্রাফিক ডিজাইন – প্রজেক্ট ডিভিডি (Pre-Order)

৳ 1,949.00৳ 1,449.00
50-off-offer-4p-dvd-package

Course Overview

গ্রাফিক স্কুলের সর্বকালের সর্বশ্রেষ্ঠ ডিভিডি হচ্ছে এটি। গ্রাফিক স্কুল বিগত দিনে ৫ টি ডিভিডি তৈরি করে অনেক সুনাম কুড়িয়েছে। তারই ধারাবাহিকতা অব্যাহত রেখে আবারও এ্যাডভান্স গ্রাফিক ডিজাইন এর উপর প্রজেক্ট বেইজ ডিভিডি তৈরি করছে। এই ডিভিডিতে আপনি গ্রাফিক ডিজাইনের ৩০ ধরণের ডিজাইন শিখতে পারবেন। তারমানে গ্রাফিক ডিজাইনের প্রায় সব ধরণের ডিজাইন এই ডিভিডির মাধ্যমে শিখতে পারবেন। প্রতিটা ডিজাইনের ৫ টির অধিক ডিজাইন শেখানো হয়েছে এই ডিভিডিতে। এবং সব ভিডিও অনেক এ্যাডভান্স মানের করে তৈরি করা হয়েছে। সর্বমোট ১৫০ টিরও অধিক ভিডিও থাকবে এই ডিভিডি প্যাকেজে। মোট ৫টি CD Disk / DVD Disk থাকবে। বর্তমানে এটির প্রি-অর্ডার চলছে। ঈদের পর এই ডিভিডি পাবলিশ করা হবে। প্রি-অর্ডারে আপনাদের জন্য বেশ কিছু অফার থাকছে। আপনি যদি সম্পূর্ণ টাকা পেমেন্ট করে প্রি-অর্ডার করেন তাহলে আপনি গ্রাফিক স্কুলের একটি টি-শার্ট, চাবি রিং এবং ফ্রী হোম ডেলিভেরি পাবেন। তাই আর দেরি না করে নিচে লেসন লিস্ট দেখে এখই প্রি-অর্ডার সম্পন্ন করুন। (প্রি-অর্ডারের প্রথম ১০০০ জন এই অফারটি পাবেন।)ফটোশপ এবং ইলাস্ট্রেটর সি সি ২০১৯ ভার্সন দিয়ে এই ডিভিডি টা বানানো হচ্ছে। এবং ডিভিডি সাথে আপনি
ফটোশপ এবং ইলাস্ট্রেটর এর সি সি ২০১৯ ভার্সনের সফটওয়্যারও পাবেন। সাথে থাকবে মোকআপ, আইকন, ফন্ট ও সকল সোর্স ফাইল।
 

প্রজেক্ট ডিভিডির বিস্তারিত

আপনার যদি অনলাইনে কাজের দক্ষতা থাকে তাহলে আউটসোর্সিং এর যেকোন সেক্টরে আপনি খুব সহজেই সফল হতে পারেন। আউটসোর্সিং এর ভিন্নমাত্রা হল, এখানে কাজ করা এবং অনলাইনে কাজ পাবার স্বাধীনতা আপনার আছে যা আপনি অন্য কোন পেশায় তা পাবেন না বললেই চলে। পার্থক্য হল আপনার পরিশ্রমের সঠিক মূল্যায়ন এখানে পাবেন এবং কাজ সম্পুন্ন করার সাথে সাথেই উপযুক্ত পাওনা পাবেন। অন্যান্য পেশায় যার জন্য প্রতিনিয়ত কর্তাদের সঙ্গে কর্মকর্তাদের মন কাষাকষি প্রতিনিয়ত লেগেই থাকে, যা আউটসোর্সিং এর ক্ষেত্রে আপনি আশা করি এই ঝামেলায় পরবেন না।এক কথায় আউটসোর্সিং হল উপযুক্ত কাজ যেটা করে সহজ উপায়ে আয় করার করা যায়। কিন্তু সেখানে আপনার সফল হতে হলে অবশ্যই প্রথমেই দক্ষতা অর্জন করতেই হবে, এবং আপনাকে যথেষ্ট পরিশ্রম করতে হবে।

 

কথা হলো, আপনি একজন ডিজাইনার, আপনি হয়তো চান আরও ভালো মানের ডিজাইনার হতে। এর জন্য আপনি অনেক খাটাখাটি করছেন। আমি আপনাকে ডিজাইন স্কিল অর্জনের অদম্য আগ্রহকে স্বাগত জানাচ্ছি। আমি জানি আপনার স্বপ্ন একজন গ্রাফিক ডিজাইনার হওয়া। আপনি সেই লক্ষ্যে কাজ ও করে যাচ্ছেন। আপনার এই অগ্রযাত্রাকে সহজ করে দিতে আমাদের গ্রাফিক স্কুল অফ বাংলাদেশ নিয়ে প্রজেক্ট ডিভিডি নিয়ে এসেছে। এখানে আপনি গ্রাফিক ডিজাইন বিষয়ক ৩০টি পরিপূর্ণ ডিজাইন নিয়ে আছে।

এখন আপনি হয়তো জানতে চাচ্ছেন এই ডিভিডিতে কি কি বিষয় নিয়ে ভিডিও থাকবে। চলুন আপনাদের এই এক্সাইটমেন্ট দূর করার জন্য আমাদের প্রজেক্ট ডিভিডি নিয়ে আলোচনা করার চেষ্টা করবো।

পূর্বেই বলেছি আমাদের প্রজেক্ট ডিভিডি তে ৩০টি ভিডিও থাকবে। আর এই ভিডিওগুলোতে প্রত্যেকটি বিষয়ের খুঁটিনাটি বাংলায় আলোচনা করা থাকবে। ফলে যে কেউ আমাদের এই ডিভিডি থেকে খুব ভালোভাবে ও অতি সহজে গ্রাফিক দিজাইনের কাজ করা শিখতে পারবে আশা করছি।

এক নজরে দেখে নিন আমাদের প্রজেক্ট ডিভিডিতে কি কি ভিডিও থাকবেঃ

  1. Logo design: Logo এক ধরণের গ্রাফিক চিহ্ন বা প্রতীক যা সাধারণত বাণিজ্যিক প্রতিষ্ঠান, সংস্থা এবং সাহায্য-সহযোগিতার লক্ষ্যে পরিচিতির জন্য জনগণের কাছে তুলে ধরা হয়। লোগো যথার্থ গ্রাফিক নকশা হিসেবে প্রতীক কিংবা চিহ্নে প্রকাশ করা হয় অথবা প্রতিষ্ঠানের নাম বা এর অংশবিশেষকে ফুটিয়ে তোলা হয়।
  2. Brochure design: Brochure হচ্ছে তথ্য সম্বলিত ডকুমেন্ট যেটি মূলত বিজ্ঞাপনের জন্য ব্যবহার করা হয়। এছাড়া কোন প্রতিষ্ঠানের পরিচিতি অথবা প্রসারের জন্য ব্রশিয়ার ব্যবহার করা হয়ে থাকে।
  3. Business Card design: Business Card হচ্ছে এমন একটি কার্ড যা আপনার বা আপনার প্রতিষ্ঠানের পরিচয় প্রকাশ করে থাকে।
  4. Cards & Invite template design: কোন বিয়ের বা কোন অনুষ্ঠানে যে কার্ডের মাধ্যমে দাওয়াত প্রদান করা হয় তাকেই মূলত Invite template বলে।
  5. Flyer design: Flyer এর সাহায্যে কোন কিছুর বিজ্ঞাপনের কাজ সম্পুন্ন করা হয়।
  6. Food menus: কোন হোটেল বা রেস্টুরেন্টে খাবার অর্ডার করার আগে আপনার সামনে যে খাদ্য তালিকা উপস্থাপন করা হয় তাকে food menu বলে।
  7. Magazine: Magazine বলতে নির্দিষ্ট সময় পরপর প্রকাশিত এক ধরনের পত্রিকা যা কাগজে বা অনলাইনে প্রকাশিত হয়ে থাকে। সাময়িকীগুলোতে বিভিন্ন বিষয়বস্তুর সমাহার থাকে। এটি আর্থিক সহযোগিতা পেয়ে থাকে বিভিন্ন বিজ্ঞাপন, ক্রয়মূল্য, আগাম প্রদত্ত চাঁদা অথবা এই তিনটির সমন্বয়ে।
  8. Pachaging: Packaging এর বাংলা অর্থ হল মড়কিকরণ। অর্থাৎ আপনি কোন পণ্যের জন্য যে মড়ক ব্যবহার করেন সেইটা উল্লেখ করা হয়েছে।
  9. Corporate Poster:
  10. Calender: Calender মানে হল বর্ষপঞ্জিকা।
  11. Rollup Banner: Rollup Banner এক ধরনের ব্যানার। এই ব্যানারকে লিফলেট, ব্রশিয়ার ইত্যাদি হিসেবেই ব্যবহার করা হয়।
  12. ID Card: ID Card নিজের পরিচয় বহন করতে সহায়তা করে।
  13. Resume: Resume ব্যাক্তিগত, শিক্ষাগত এবং প্রফেশনাল লাইফের সংক্ষিপ্ত বিবরণ।
  14. Book Cover: সাধারণত কোন বইয়ের পরিচয় বহন করার ক্ষেত্রে Book Cover ব্যবহার করা হয়।
  15. Certificate: শিক্ষাগত যোগ্যতা প্রদর্শনের জন্য Certificate ব্যবহার করা হয়।
  16. Letterhead: সাধারণত Letterhead আপনার কোম্পানির নাম, ঠিকানা, ফোন নম্বর, ফ্যাক্স নম্বর, ওয়েবসাইট এবং ইমেল ঠিকানা ধারণ করে।
  17. T-shirt: T-shirt হলো ইংরেজী শব্দ। মূলত T-shirt হলো এক ধরণের Shirt, যা পরিধান করলে দেহের ওপরের অংশে কাঁধের বেশির ভাগ অংশ ঢেকে রাখে।
  18. Newsletters: Newsletter ব্যবসা পরিকল্পনা কোম্পানির সংক্ষিপ্ত বিবরণ।
  19. 404 Pages: সাইটে কোন ফাইল/পেজখুজে না পাওয়া গেলে অথবা পেজ না থাকলে 404 Error দেখায়।
  20. Banner & Ads: Banner কোন ব্যবসায় প্রতিষ্ঠানের যাবতীয় পরিচয় বহন করে।
  21. Buttons: গ্রাফিক ডিজাইনের ক্ষেত্রে button হচ্ছে একটি ছোট চাকতি আকৃতির বস্তু বিশেষ। এটি সাধারণত গোল হয়, তবে অন্যান্য আকৃতিরও হতে পারে।
  22. Forms: নিজের সম্পর্কে বিস্তারিত বিবরণ যে পেপারে লিপিবদ্ধ করা হয় তাকে Form বলে।
  23. Web Template: Web Template হল সাইটের নকশা বা একটি সাইটের বাহ্যিক রুপ।
  24. Social Media: Social Media বলতে Facebook, Twitter,Whatsapp, Youtube ইত্যাদি।
  25. Navigation Bars: কোন ধরণের তথ্য কোথায় আছে তা সহজে খুঁজে পাওয়ার অন্যতম সহজ মাধ্যম হচ্ছেNavigation Bar.
  26. Tables: বিভিন্ন বিষয়েTableবা ছক এর ব্যবহার করা হয়।
  27. User Interface: খুব সাধারণ ভাবে বলতে গেলে User Interface হচ্ছে কোন একটি ওয়েব সাইট দেখতে কেমন হবে, ওয়েব সাইটটির প্রত্যেকটি অবজেক্টকে কি ভাবেভিজিটরের কাছে উপস্থাপন করা হবে, ওয়েব সাইটটির কালার, ফন্টস, ইমেজ কম্পোজিশন কেমন হবে ইত্যাদি।
  28. Business & Web Icon: Icon শব্দের অর্থ প্রতীক বা ছবি। কম্পিউটার চালু করলেই এর খোলা জানালায় বিভিন্ন ধরনের ছোট ছোট যে চিত্র বা ছবি দেখা যায়, এদের প্রত্যেকটিই এক একটি Icon।
  29. Photo Album: আপনার বিভিন্ন ছবিকে সাজিয়ে রাখার জন্য Photo Album ব্যবহার করা হয়।

(উপরিক্ত ডিজাইনগুলো নিয়ে আমাদের প্রজেক্ট ডিভিডিতে ৪-৫ টি ভিডিও রয়েছে)

আমাদের ডিভিডিতে উপরিক্ত ভিডিওগুলো পেয়ে যাবেন।

আপনারা অবশ্যই আমাদের পূর্বের গ্রাফিক ডিজাইনগুলোর ডিভিডি সম্পর্কে অবগত আছেন। তাই আর নতুন করে আমাদের ডিভিডি এর মান সম্পর্কে বললাম না।

এখন আমরা কথা বলবো প্রজেক্ট ডিভিডি এর সবচেয়ে চমকপ্রদ বিশেষ অফার সম্পর্কেঃ

প্রজেক্ট ডিভিডি এর প্রি অর্ডার চলছে। প্রজেক্ট ডিভিডি প্রি অর্ডার করলে আপনি গ্রাফিক স্কুলের পক্ষ থেকে কিছু অফার পেয়ে যাবেন।

প্রথম অফার হচ্ছেঃ একটি চাবি রিং

দ্বিতীয় অফার হচ্ছেঃ একটি আকর্ষণীয় টি-শার্ট

তৃতীয় ও বিশেষ অফার হচ্ছেঃ ডেলিভারি চার্জ ফ্রি

(বিঃদ্রঃ আমাদের অফার সীমিত সময়ের জন্য)

  • এই ডিভিডি হাতে পেতে হলে আপনাকে প্রথমে অর্ডার করতে হবে। কারণ আমাদের ডিভিডি বাজারে বিক্রয় করা হয়না। অর্ডার করলে আমরা আপনাকে কুরিয়ার সার্ভিস অথবা হোমডেলিভারি পাঠিয়ে দিবো। অর্ডার করতে কল করতে পারেন অথবা নিচের অর্ডার ফর্ম পূরণ করলেও আপনাকে গ্রাফিক স্কুলের যেকোন একজন বিক্রয় প্রতিনিধি কল করে অর্ডার সম্পন্ন করে নিবে এবং আপনাকে ডিভিডি পাঠিয়ে দিবে এবং ডিভিডি হাতে পাওয়ার পর আপনাকে গ্রাফিক স্কুল থেকে মোবাইলে মেসেজ এবং ইমেইল পাঠানো হবে। সেখানে GraphicSchoolBD.com এর একটি অ্যাকাউন্ট আইডিও পাসওয়ার্ড দেয়া হবে। সেটা দিয়ে গ্রাফিক স্কুলের ওয়েবসাইটে লগইন করলেও আপনি এই ডিভিডিতে থাকা সকল ভিডিও দেখতে পাবেন এবং অনেক কুইজে অংশ গ্রহণ করতে পারবেন। এই কুইজের মাধ্যমে আপনার দক্ষতার লেভেল নিজে নিজেই যাচাই করতে পারবেন। গ্রাফিক স্কুল থেকে যখন কোন নতুন ভিডিও পাবলিশ করা হবে বা নতুন ভার্সনের ভিডিও পাবলিশ করা হবে সেসব ভিডিও আপনি আপনার অ্যাকাউন্ট থেকে তখন ফ্রীতেই দেখতে পাবেন। তার জন্য কোন অতিরিক্ত টাকা দিতে হবেনা। তার মানে হচ্ছে আপনি একবার আমাদের ভিডিও প্যাকেজ কিনলে সেটার আপডেট আপনার অ্যাকাউন্ট এর মাধ্যমে সারাজীবন পাবেন। আমরা এই সুযোগ দিচ্ছি কারণ প্রতি বছর নতুন নতুন ভার্সন পরিবর্তন হয় এবং ফ্রীলান্সিং এ অনেক পরিবর্তন আসে সেগুলো যেন আপনারা খুব সহজে পেতে পারেন।
  • আপনি অনলাইনের মাধ্যমেও আমাদের এই ভিডিও টিউটোরিয়ালগুলো পেতে পারেন। আপনি নিচের অর্ডার ফরম পূরণ করলে আমাদের একজন বিক্রয় প্রতিনিধি আপনাকে কল করবে এবং আপনি তার সঙ্গে কথা বলে বিকাশ/রকেটের মাধ্যমে পেমেন্ট করে দিলে উনি সঙ্গে সঙ্গে আপনার ইমেইল দিয়ে অ্যাকাউন্ট একটিভ করে ফেলবে এবং আপনার মোবাইলে ও ইমেইলে অ্যাকাউন্ট এর আইডি এবং পাসওয়ার্ড যাবে। তারপর আপনি GraphicSchoolBD.com এ আপনার আইডি এবং পাসওয়ার্ড দিয়ে লগইন করে তখনই ভিডিও দেখা শুরু করতে পারবেন এবং ডিভিডিতে থাকা সকল ফাইল ওই অ্যাকাউন্ট থেকে ডাউনলোড করেও নিতে পারবেন। এটার মাধ্যমে আপনি যেকোন জায়গা থেকে যখন ইচ্ছা তখন ডিভিও দেখতে পারবেন।

আমরা কথায় না কাজে বিশ্বাসি। আপনি আমাদের মান যাচাই করার জন্য আমাদের ইউটিউব এর ফ্রি ভিডিওগুলো দেখতে পারেন।

Course Features

  • Lectures3
  • Quizzes0
  • Duration10 week
  • Skill levelall
  • LanguageEnglish
  • Re-take courseN/A
  •   Logo Design 0/3

    • Logo Design 1
    • Logo Design 2
    • Logo Design 3

ফ্রী ভিডিও দেখুন

Order Now

Billing Details

Additional Information

ProductTotal
এ্যাডভান্স গ্রাফিক ডিজাইন - প্রজেক্ট ডিভিডি (Pre-Order) ৳ 1,449.00 | ৳ 1,949.00
Courier Service Charge ৳ 0
Total ৳ 1,449.00
Cash On Delevery
Online Payment

এ্যাডভান্স গ্রাফিক ডিজাইন–প্রজেক্ট ডিভিডি অনলাইন পেমেন্ট করে অর্ডার করলে আপনি একটি টিশার্ট, চাবি রিং এবং ফ্রী হোম ডেলিভারি পাবেন। এই অফার শুধুমাত্র অনলাইন পেমেন্টের ক্ষেত্রে প্রযোজ্য।

Facebook Comment

Related Course